আজ কেমন যাবে: ১২ আগস্ট

প্রকাশঃ আগস্ট ১২, ২০১৬ সময়ঃ ১১:৪৭ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১১:৪৭ পূর্বাহ্ণ

প্রতিক্ষণ ডেস্কঃ

rashifall_protikhon.com

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি সিংহ রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ৩। আপনার ওপর প্রভাবকারী গ্রহ রবি ও বৃহস্পতি। আপনার শুভ সংখ্যা ১ ও ৩। শুভ বার রবি ও বৃহস্পতি। শুভ রত্ন রুবি ও পোকরাজ।

প্রকৃতিগতভাবে আপনি স্বাধীনচেতা ও উচ্চাভিলাষী। আপনি মূলত ক্ষমতা ও কর্তৃত্ব চান। নেতৃত্ব ও জনপ্রিয়তা লাভের গুণাবলি আছে আপনার। আপনি কর্তৃত্বপরায়ণ ও দায়িত্বশীল। ক্লান্তিহীনভাবে কাজ করে যেতে পারেন। আপনি মেধাবী। সব বিষয়ই রপ্ত করতে চান। বন্ধুত্ব ও স্নেহ-মমতার জন্য বাইরের অনেক দায়িত্ব আপনার কাঁধে এসে চাপতে পারে। আপনার স্পষ্টবাদিতা শত্রু তৈরি করতে পারে। আপনাকে কুশলী হতে হবে।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

প্রতিকূল পরিস্থিতিতে সতর্ক থাকার চেষ্টা করুন। কোনো ধরনের সামাজিক সংকটের সম্মুখীন হতে পারেন। হঠাৎ অসুস্থ বোধ করতে পারেন। কোনো রোগব্যাধি অবহেলা করা ঠিক হবে না। বিক্রয় বাণিজ্যে লোকসানের সম্মুখীন হতে পারেন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। পারিবারিক ভুল বোঝাবুঝির অবসান হতে পারে। বিবাদ এড়িয়ে চলুন। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ।

মিথুন (২১ মে-২০ জুন)

শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা আছে। শরীর খুব একটা ভালো যাবে না। আহারে-বিহারে সতর্ক থাকুন। কর্মস্থলে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে পারলে ভালো করবেন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। সৃজনশীল কাজকর্মে অগ্রগতি হতে পারে। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূলে থাকবে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। রোমান্স ও বিনোদন শুভ।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

পারিবারিক পরিবেশ ভালো থাকবে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। অতিরিক্ত উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

বাড়িতে অতিথি সমাগম হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছ। ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সমর্থন ও সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে উৎসাহ বোধ করবেন। ঠান্ডা থেকে সতর্ক থাকার চেষ্টা করুন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আর্থিক দিক ভালো যেতে পারে। প্রাপ্তিযোগ আছে। পাওনা টাকা আদায়ের চেষ্টা ফলপ্রসূ হতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন। অধীনদের কাজে লাগাতে চেষ্টা করুন। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল পেতে পারেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

কর্মসংস্থান প্রচেষ্টায় সাফল্য পেতে পারেন। শরীর ভালো থাকবে। মানসিক শান্তি বজায় থাকবে। বিনয়ী আচরণ দিয়ে কাজ আদায় করতে পারবেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। যাত্রা ও যোগাযোগ শুভ।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

গুরুত্বপূর্ণ কোনো কাজ শেষ করতে পারবেন। কোনো কাজে অবহেলার জন্য বিব্রত বোধ করতে পারেন। গোপন শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। শরীর ভালো যাবে না। পুরোনো কোনো জটিল রোগ আবার দেখা দিতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

বন্ধুদের সহযোগিতা আশা করতে পারেন। আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। পেশাগত দিক ভালো যাবে। কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

কর্মপরিবেশ অনুকূলে থাকবে। বেকারদের কারো কারো কর্মসংস্থান হতে পারে। কর্মস্থলে নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। সিনিয়র সহকর্মীদের সহযোগিতা পাবেন। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

জীবন ও জগৎ সম্পর্কে সচেতনতা বৃদ্ধি পেতে পারে। পেশাগত দিক ভালো যাবে। নতুন উদ্যোগে ভাগ্যের আনুকূল্য পাবেন। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে।

প্রতিক্ষণ/এডি/এসটি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G